,

খুলনায় পাওনাদারের টাকা দিতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

খুলনা প্রতিনিধি: খুলনার সদর থানায় গণধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। জানা যায়, পাওনাদারকে গহনা তৈরির টাকা পরিশোধ করতে গিয়ে এ গণধর্ষণের শিকার হয় গৃহবধূ।

গণধর্ষণের এ ঘটনায় বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ধর্ষিতা নিজে বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করে। উক্ত ঘটনায় পুলিশ আল হেলাল নামে এক আসামীকে গ্রেফতার করেছেন।

এর আগে গত বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ৮ টার দিকে নগরীর নিরালা প্রান্তিকা আবাসিক এলাকার বাসিন্দা মোশাররফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার এসআই অনুকূল চন্দ্র জানান, ওই গৃহবধূর কাছে গহনা বানানো বাবদ তিন হাজার ছয়’শ টাকা পেতেন স্বর্ণকার সুদেব দাস। বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ডাক্তার দেখাতে যাবে বলে ফোনে ওই টাকা চায় সুদেব। গৃহবধূ দুই হাজার টাকা জোগাড় করে তাকে দিতে চাইলে তিনি নিরালার প্রান্তিকার মোশাররফ হোসেনের বাড়িতে যেতে বলে। গৃহবধূ একটি ইজিবাইক নিয়ে নিরালার আলকাতরা মিল থেকে ওই বাড়ির সামনে গেলে সুদেব ও তার সহযোগী ইয়াসিন শেখ, মো. বরণ ও আল হেলাল শেখ তাকে বাড়ির দোতলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে সুদেব জোর করে তাকে ধর্ষণ করে। এরপর ইয়াসিনও তাকে ধর্ষণ করে। অন্য দুইজন ধর্ষণে সহযোগিতা করে গৃহবধূকে ঘরের মধ্যে রেখে চলে যায়। গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, গণধর্ষনের ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের পর পুলিশ মামলার চার নম্বর আসামী আল হেলাল শেখকে নিরালার প্রান্তিকা এলাকা থেকে গ্রেফতার করেছে। এছাড়া অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি ।

এই বিভাগের আরও খবর